রাবির সাংবাদিকতা বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ ডিসেম্বর

আপডেট: নভেম্বর ২৮, ২০২২, ১:৩১ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩০ বছরপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান-২০২২ আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। রোববার (২৭ নভেম্বর) রাতে রাজশাহীর একটি রেস্টুরেন্টে পুনর্মিলনী উপলক্ষ্যে প্রস্তুতিমূলক এক সভায় বিভাগটির ৩০ বছরপূর্তি এই অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হয়।

রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি প্রফেসর ড. মোসতাক আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় অনুষ্ঠানের কর্মসূচিও ঘোষণা করা হয়। কর্মসূচি অনুযায়ী, ২৪ ডিসেম্বর সকাল ৯টায় রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সামনে থেকে আনন্দশোভা যাত্রা,

সকাল ১০টায় নাস্তা ও চক্র, বেলা ১১টায় স্মৃতিচারণ ও অভিজ্ঞতা বিনিময়, দুপুর ১টায় মধ্যাহ্নভোজ এবং দুপুর আড়াইটা থেকে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণে ইচ্ছুক বিভাগের সাবেক শিক্ষার্থীদের আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে গুগলফর্মে রেজিস্ট্রেশন পক্রিয়া সম্পন্ন করতে হবে।

৩০ বছরপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান উপলক্ষ্যে বিভাগের পক্ষ থেকে প্রকাশিত হবে স্মরণিকা। বিভাগের সাবেক শিক্ষার্থীদের যারা এই স্মরণিকায় লিখতে (প্রবন্ধ, কবিতা, স্মৃতিচারণ ইত্যাদি) চান তারা আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে নির্ধারিত ই-মেইলে লেখা পাঠাতে পারবেন। লেখা পাঠানোর জন্য ই-মেইল আইডি পরবর্তীতে জানানো হবে।

বিভাগের সভাপতি ও পুনর্মিলনী অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মোসতাক আহমেদ বলেন, ‘৩০ বছরপূর্তি ও পুনর্মিলনী এই অনুষ্ঠান বেশ জাকজমকপূর্ণভাবেই আয়োজন করা হবে। বিভাগের সাবেক শিক্ষার্থীদের নির্দিষ্ট সময়ের মধ্যে নির্ধারিত ফি-র মাধ্যমে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে আহ্বান জানানো হচ্ছে।’

প্রস্তুতিমূলক সভায় অন্যদের মধ্যে বিভাগের সাবেক শিক্ষার্থী গোলাম রাব্বানি, মেহেরুল হাসান সুজন, মোস্তাফিজ গনি, রানা পারভেজ, তরিকুল ইসলাম লিখন, সাইফুর রহমান রকি, এনায়েত করিম, আমিনুল ইসলাম, আমজাদ হোসেন শিমুল, রমজান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ