রাবির সাপ্তাহিক ছুটি ২ দিন ।। অফিস সময় ৯টা থেকে ৫টা, কার্যকর ১৬ জুলাই

আপডেট: জুলাই ৪, ২০১৭, ১২:৫০ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শুক্র ও শনিবার দুই দিন সাপ্তাহিক ছুটি কার্যকরের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একই সঙ্গে অফিস সময় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত করা হয়েছে। আগামী ১৬ জুলাই থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। গতকাল সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, পরিবর্তিত সময়সূচি অনুযায়ী সপ্তাহের রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সব ধরনের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম চলবে। দুপুর দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত এক ঘন্টা নামাজ ও মধ্যাহ্ন বিরতি থাকবে। সাপ্তাহিক ছুটি হবে শুক্রবার ও শনিবার।
প্রসঙ্গত, বর্তমানে রাবিতে সাপ্তাহিক ছুটি চালু রয়েছে শুধু শুক্রবার। আর অফিস সময় সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত।
জানা যায়, বর্তমান উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুস সোবহান তাঁর প্রথম মেয়াদের শেষ দিকে ২০১৩ সালের ৪ জানুয়ারি সিন্ডিকেট সভায় সাপ্তাহিক ছুটি একদিন থেকে বাড়িয়ে দুই দিন করার সিদ্ধান্ত অনুমোদন করেন। ওই বছরের ফেব্রুয়ারিতে উপাচার্য আব্দুস সোবহানের মেয়াদ শেষ হয়ে গেলে সেই সিদ্ধান্ত আর কার্যকর হয় নি। চার বছর পর দ্বিতীয় মেয়াদে দায়িত্বে এসে তিনি সময়সূচি ব্যাপারে আগের মেয়াদে নেয়া সিন্ডিকেটের সিদ্ধান্ত কার্যকর করলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ