রাবির সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ও নবীনবরণ আজ

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২০, ১২:২৬ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সায়েন্স ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী আজ মঙ্গলবার। দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০টায় র‌্যালি করবে সংগঠনটির সদস্যবৃন্দ। দিনব্যাপি এই অনুষ্ঠানে দুপুর ২টা ৩০ মিনিটে ২০১৯-২০ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরন করবে ক্লাবটি।
অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের জন্য ‘ইংলিশ ফর লাইফ’ শিরোনামে থাকছে ক্যারিয়ার লেকচার। লেকচর পরিচালনা করবেন সাইফুর্স কোচিং এর লেকচারার মিজানুর রহমান। এছাড়াও নবীনদের বিজ্ঞানে উৎসাহ বৃদ্ধি করতে থাকছে সায়েন্স শো।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, উপাচার্য এম. আব্দুস সোবাহান। বিশেষ অতিথি থাকবেন উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও চৌধুরী জাকারিয়া, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান। এছাড়াও উপস্থিত থাকবেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের স্থায়ী কমিটির সদস্যবৃন্দ ও উপদেষ্টামণ্ডলী।
এদিকে নবীনদের জন্য থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান সঞ্চালন করবেন এন টিভিতে সম্প্রচারিত তৃতীয় সিজনের চ্যাম্পিয়ন ও পঞ্চম সিজনের মেন্টর হৃদয় আল মিরু।
অনুষ্ঠানকে কেন্দ্র করে ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পৃথক বাণীতে নবীনদের অভিনন্দন জানিয়েছেন এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।
‘৫ম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২০ ও নবীন বরণ ৬৭’ অনুষ্ঠানে নবীনদের আমন্ত্রণ জানিয়ে আহবায়ক মো. ইসতেহার আলী বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের পক্ষ থেকে নবীনদের সেরা একটি নবীন বরণ এর আয়োজন করতে যাচ্ছি। প্রতিবারের তুলনায় এবার থাকছে ভিন্ন কিছু আয়োজন যা অনুষ্ঠানকে নবীনদের মাঝে ব্যতিক্রমভাবে উপস্থাপিত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ