রাবির হিসাববিজ্ঞান বিভাগের এলামনাই সম্মেলন ২২ ডিসেম্বর

আপডেট: জুলাই ২৭, ২০১৭, ১:০০ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের প্রথম এলামনাই সম্মিলন আগামী ২২ও ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার দুপুর ১টায় রবীন্দ্র কলা ভবনের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।
এলামনাই সম্মিলন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোহাম্মদ মাঈন উদ্দীন লিখিত বক্তব্যে বলেন, সম্মিলনের রেজিস্ট্রেশন শুরু হয়েছে গত ১৪ এপ্রিল এবং আগামী ৩১ অক্টোবর পর্যন্ত তা চলবে। সম্মিলনে অংশগ্রহণের জন্য প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ১৫০০ টাকা, বর্তমান ছাত্র-ছাত্রীদের ৫০০ টাকা ও অতিথিদের জন্য ১০০০ টাকা রেজিস্ট্রেশন ফি ধার্য করা হয়েছে।
তিনি আরো বলেন, এ্যালামনাই সম্মিলনের সদস্য ফরম ও বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট( িি.িৎঁ.ধপ.নফ) থেকে ডাউনলোড ও সরাসরি বিভাগ থেকে সংগ্রহ করা যাবে। সদস্য হবার জন্য হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের যে কোন একটি সনদ বা মার্কসিটের ফটোকপি বা স্ক্যান কপি জমা দিতে হবে।
অগ্রণী ব্যাংক রাবি শাখা ঝ/ই অঈ ঘড়. ০২০০০০৯৭৩৭৭৩৩ তে সদস্য ও নিবন্ধন ফি অনলাইনে অথবা সরাসরি জমা দিতে পারবে। এছাড়া যে কোন তথ্য জানতে ঊ-সধরষ: ধষঁসহরধরংৎঁ@মসধরষ.পড়স এবং ০১৭১৭৭৪৩৯৮৪ নম্বরে যোগাযোগ করা যাবে।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন বিভাগের সভাপতি প্রফেসর ড. সালমা বানু, প্রফেসর মুহা. আব্দুল্লাহ আল হারুন, প্রফেসর সুভাষ চন্দ্র শীল, প্রফেসর এম হুমায়ুন কবীর, প্রফেসর ড. দিল আরা হোসেন, প্রফেসর মুনজুর মুরশিদুল আবেদীন, প্রফেসর সাইয়েদুজ্জামান, প্রফেসর তাজুল ইসলাম, প্রফেসর এম আহসান হাবিব, প্রফেসর ড. রুকসানা বেগম প্রমুখ।