রাবি অফিসার সমিতির নির্বাচনে আওয়ামীপন্থিদের জয়

আপডেট: মার্চ ৩০, ২০১৭, ১২:২৩ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অফিসার সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াতপন্থিদের হারিয়ে সংখ্যাগরিষ্ঠ পদে বিজয়ী হয়েছে আওয়ামীপন্থি প্যানেলের প্রার্থীরা। আওয়ামীপন্থিদের প্যানেল থেকে সভাপতি পদে মোক্তাদির হোসেন রাহী এবং সাধারণ সম্পাদক পদে রাব্বেল হোসেন নির্বাচিত হয়েছেন।
গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক এন্তাজুল হক ফলাফল ঘোষণা করেন। ফলাফলে ১৯টি পদের মধ্যে আওয়ামীপন্থি প্যানেল ১১টি পদ এবং বিএনপি-জামায়াতপন্থি প্যানেল ৮টি পদে বিজয়ী হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের দক্ষিণ লাউঞ্জে সকাল সাড়ে ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর ২টায়। এবারের নির্বাচনে ৬৬৪ জন ভোটারের মধ্যে ৬৫২ জন ভোট প্রদান করেন।
আওয়ামীপন্থি প্যানেলে আরো যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, সহসভাপতি ড. গোলাম মোস্তফা, কোষাধ্যক্ষ হাসিন আহমেদ খান, যুগ্মসাধারণ সম্পাদক মখলেসুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ডা. রাজু আহমেদ।
সদস্য পদে বিজয়ী হয়েছেন, সেলিনা খান সাথী, কামরুজ্জামান চঞ্চল, সিরাজুল ইসলাম, সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল গাফফার-১।
বিএনপি-জামায়াতপন্থি প্যানেল থেকে বিজয়ী হয়েছেন, দপ্তর সম্পাদক মোক্তার হোসেন, প্রচার সম্পাদক মনোয়ার হোসেন উৎপল, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক ড. হাবিবা হায়দার লিচু, সাংগঠনিক সম্পাদক আসলাম রেজা।
এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন, ডা. শামীম হোসেন চৌধুরী, একেএম নজরুল ইসলাম শেলী, আলী নেওয়াজ বাচ্চু (সেকশন অফিসার), বজলুর রশীদ (সহকারী রেজিস্ট্রার)।