রাবি ও রুয়েট ছাত্রলীগের নতুন কমিটি

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৬, ১২:০৯ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক



রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল রোববার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে দু’টি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠনের তথ্য জানানো হয়।
বিশ্ববিদ্যালয়ের ভাষা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী গোলাম কিবরিয়াকে সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দেয়া হয়েছে। নতুন মনোনীত সভাপতি কিবরিয়া বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী বুধপাড়া এলাকার ছেলে। আর সাধারণ সম্পাদক রুনু রাজশাহীর নওহাঁটার বাসিন্দা। আগামী এক বছরের জন্য এই কমিটি মনোনয়ন দেয়া হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি কাজী আমিনুল হক লিংকন, সৈকত হোসাইন সৈকত, মো. হাবিবুল্লাহ নিক্সন, যুগ্মসম্পাদক মিজানুর ইসলাম, ফয়েজ আহমেদ, মো. মামুন শেখ, শাহিনুল সরকার (ডন), সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, সাবরুন জামিল সুষ্ময়, মো. এনায়েত হক রাজু, রেজাউল করিম রাজু।
এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের আরেক বিজ্ঞপ্তিতে রাজশাহী প্রকৌশল অ্যান্ড প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ছয় সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী নাইমুর রহমান নিবিড়কে সভাপতি এবং ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের মাহফুজুর রহমান তপুকে সাধারণ সম্পাদক মনোনয়ন দেয়া হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি সুব্রত কুমার ঘোষ, যুগ্মসম্পাদক মাহমুদ হাসান মুন্না, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসাইন জনি ও রিফাত আল আমিন সৈকক। গত ৮ ডিসেম্বর রাবি শাখা এবং ৭ ডিসেম্বর রুয়েট শাখা ছাত্রলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়।
এদিকে, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন মহানগর শ্রমিক লীগের যুগ্মসাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন।

এ বিভাগের অন্যান্য সংবাদ