রাবি রিপোর্টার্স ইউনিটির নেতৃত্বে লাবু ও মারুফ

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪, ২:৩৫ অপরাহ্ণ


রাবি প্রতিনিধি :


রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র (রুরু) ২০২৩-২৪ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক যুগান্তর’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লাবু হক সভাপতি ও দৈনিক দেশান্তর’র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মারুফ হাসান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে রাকসু ভবনে অবস্থিত রিপোর্টার্স ইউনিটি’র কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে সদ্য বিদায়ী সভাপতি শাহিনুর খালিদ ও সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফাহিম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান ইসলাম, অর্থ-সম্পাদক মো. সোহাগ আলী, সাংগঠনিক সম্পাদক মাহবুব বিল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক অমর্ত্য রায়, দপ্তর সম্পাদক আলজাবের আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবতেসাম শান্ত এবং অভ্যর্থনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আছিয়া খাতুন, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক স্বজন রায় এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল ফাহাদ।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন- আলিম খান। এছাড়া, সদ্যবিদায়ী সভাপতি শাহিনুর খালিদ ও সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ