রাবি রিপোর্টার্স ইউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেট: জুন ১, ২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে ইউনিটির নিজস্ব কার্যালয়ে এ ইফতার অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান বলেন, ‘বাংলাদেশ দিন দিন উন্নতির দিকে এগিয়ে চলেছে। আগামী কয়েক বছরের মধ্যে জাতি হিসেবে আমরা উন্নতির চরম শিখরে পৌঁছাতে সক্ষম হবো। উন্নতির এই অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সাংবাদিকদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। সমাজের অসংগতিগুলো বর্তমান সাংবাদিকরা যেভাবে তুলে ধরছে তা অব্যাহত রাখতে হবে।
তিনি আরো বলেন, ‘ সব ক্ষেত্রে সাংবাদিকের ভুমিকা সৎ হয় না- এমন কথা প্রায়ই আমাদের শুনতে হয়। এই জায়গা থেকে বের হয়ে সততার সঙ্গে সাংবাদিকতা করতে হবে। এই সাংবাদিকতা হবে দেশ ও জাতির উন্নতির মূল কথা।’
রিপোর্টার্স ইউনিটির সভাপতি কায়কোবাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী সাহেদ, বিএফইউজে’র সদস্য জাবিদ অপু, দৈনিক সোনার দেশের প্রধান প্রতিবেদক তানজিমুল হক, অনলাইন এক্সিকিউটিভ শামস উর রহমান রুমি, ছাত্রলীগের রাবি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সভাপতি আব্দুল মজিদ অন্তর, রাবি রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক খান, কোষাধ্যক্ষ শিহাবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মুন্না, ক্রীড়া সম্পাদক খায়রুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির অন্যান্য সদস্যসহ সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ