রাবি সাংবাদিক সমিতির সভাপতি আদিব, সম্পাদক রনি

আপডেট: জানুয়ারি ২৪, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক



দৈনিক যুগান্তর ও সোনালী সংবাদের হাসান আদিবকে সভাপতি ও দৈনিক সমকালের মুস্তাফিজ রনিকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৭-১৮ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল সোমবার সকালে সংগঠনের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত রোববার সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী উপদেষ্টা সদস্য এম এ সাঈদ শুভ।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ ও চ্যানেল নাইন), সহ-সভাপতি-২ আবু জাফর (রেডিও পদ্মা), যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান (ইত্তেফাক ও রাইজিংবিডি), সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি (নিউ নেশন), কোষাধ্যক্ষ রাশেদ রিন্টু (জাগো নিউজ.কম), দপ্তর সম্পাদক সাইদ হাসান রাজ (এসবিসি ৭১.কম) প্রচার ও প্রকাশনা সম্পাদক ছালেকীন আহমেদ (ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউন), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তালহা তারেক (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক আরিফুল ইসলাম (সানশাইন ও প্রিয়.কম), কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), কার্যনির্বাহী সদস্য-১ সাইফুল ইসলাম (নাগরিক কণ্ঠ) ও কার্যিিনর্বাহী সদস্য-২ শাহরিয়ার শুভ (নিউজ বাংলাদেশ.কম)।
এছাড়া এই কমিটির উপদেষ্টা হিসেবে থাকবেন মাহবুব আলম (প্রথম আলো) ও রফিকুল ইসলাম (সোনার দেশ)। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আব্দুল কাইয়ুম, বিদায়ী কমিটির উপদেষ্টা-২ সুজন নাজির (সকালের খবর) ও সাবেক সহ-সভাপতি আমজাদ হোসেন শিমুল (আমাদের সময়)।

এ বিভাগের অন্যান্য সংবাদ