রাবি স্কুল অ্যান্ড কলেজে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১১:৩৬ অপরাহ্ণ


রাবি প্রতিবেদক:রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিএএস-এফএসআইবিএল বিজ্ঞান অলিম্পিয়াড ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এটির আয়োজন করে বাংলাদেশ বিজ্ঞান একাডেমি এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড। অনুষ্ঠানটির রাজশাহী বিভাগীয় আয়োজক হিসেবে ছিলো নাবিল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।

দিনব্যাপি এই আয়োজনে স্কুল ও কলেজ পর্যায়ের ২শো শিক্ষার্থী অংশ নিবে। সারাদিন লিখিত প্রশ্নে পরীক্ষা এবং বিকেলে প্রশ্নোত্তর পর্ব থাকবে। পরে ফলাফল ও বিজয়ী ২০ জনকে পুরস্কার বিতরণ করা হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, রাবি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. হুমায়ুন কবির।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শফিউল আলম ও সংশ্লিষ্ট বিষয়ের শিক্ষক-শিক্ষার্থী, প্রক্টর অধ্যাপক আসাবুল হক, ছাত্র উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদ, গণিত বিভাগের অধ্যাপক জাকির হোসেন, ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আরিফুর রহমান ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড রাজশাহী শাখার ব্যবস্থাপক মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।