রামেক সন্ধানীর নতুন কমিটি গঠন

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২২, ৯:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)’র সেবামূলক সংগঠন সন্ধানীর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার ২০২০-২১ সেশনের শেষ সভায় সন্ধানীর সকল সদস্যের সম্মতিক্রমে নতুনভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়।

এ সময় অভিজিৎ বাগচীকে সভাপতি ও কাওছার আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও কমিটিতে নিশীথ কুমার মন্ডলকে কেন্দ্রীয় প্রতিনিধি, অমৃতা মজুমদারকে সহ-সভাপতি ও নওশীন জাহানকে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। নব নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন, পূর্ববর্তী সেশনের সভাপতি নিশীথ কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক রুহুল আমিন। এসময় সন্ধানী কেন্দ্রীয় পরিষদ ও সন্ধানী রামেক ইউনিটের উপদেষ্টারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, স্বাধীনতা পদক প্রাপ্ত সংগঠনটি দীর্ঘ কয়েক বছর থেকে হাসপাতালে মুমূর্ষু রোগীদের বিনামূল্যে রক্ত সরবরাহ, রক্তের গ্রুপ নির্ণয় করে থাকে। এছাড়াও অসহায় রোগীদের বিনামূল্যে ঔষধ সরবরাহ, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে রাজশাহী মেডিকেল কলেজের সেবামূলক এই সংগঠনটি।