রামেক হাসপাতালের শিশু বিভাগে ফটোথেরাপি মেশিন দিলো রোটারি ক্লাব

আপডেট: আগস্ট ২০, ২০১৭, ১২:৪১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ফটোথেরাপি মেশিন প্রদান করেন রোটারি ক্লাবের নেতৃবৃন্দ-সোনার দেশ

রাজশাহীতে রোটারি ক্লাব অব মেট্রোপলিটনের ১৪তম কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল  শনিবার বিকেলে নগরীর একটি কমিউনিটি সেন্টারে নতুন প্রেসিডেন্ট অধ্যাপক শাহনাজ পারভীন ও  সেক্রেটারি অধ্যাপক সুজিত সরকার দায়িত্বগ্রহণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা গর্ভনর রোটারিয়ান এএফএম আলমগীর। রোটারিয়ান ড. ফরিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, রাজশাহী জোনের চেয়ারম্যান প্রদীপ মৃধা, সহকারী গর্ভনর মানজুরুল আলম  আবদুর রব জোয়ার্দার, বিদায়ী সভাপতি এজেডএম শফিকুল রহমান কলার। অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশ্বব্যাপি  রোটারি ক্লাব আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশে পোলিও নির্মূলের মতো শত শত কাজ কাজ করেছে। আগামীতেও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের সেবায় কাজ করে যাবার ঘোষণা দেন তারা। বিশেষ করে উত্তারাঞ্চলে বন্যার্তদের সহায়তাদানের জন্য সকলের প্রতি আহ্বান জানান বক্তারা।
অভিষেক অনুষ্ঠানে নারায়ণগঞ্জ রোটারি ক্লাব ও রাজশাহী মেট্রোপলিটন রোটারি ক্লাব যৌথভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগে একটি ফটোথেরাপি মেশিন প্রদান করে। এছাড়া সুবিধাবঞ্চিত দুই শিশু শিক্ষার্থীকে টর্চ লাইট দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ