রামেক হাসপাতালে করোনা ইউনিটে আরও দুইজনের মৃত্যু

আপডেট: জানুয়ারি ২৮, ২০২২, ৬:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও দুইজন মারা গেছেন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৯টা থেকে শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টার মধ্যে হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে তারা মারা যান।

এদের মধ্যে করোনায় মারা গেছেন একজন। তিনি কুষ্টিয়া জেলার বাসিন্দা। এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন অন্যজন। তিনি পাবনা থেকে রামেক হাসপাতালে এসেছিলেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন রোগী মারা গেছে।

এছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন আরেকজন। এদিকে, ১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৪৯ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৪৯ জন।

বর্তমানে রাজশাহীর ২৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, নওগাঁর ৩ জন, নাটোরের ৪ জন, পাবনার ৩ জন, কুষ্টিয়ার ৩ জন, সিরাজগঞ্জের একজন, জয়পুরহাটের একজন, ঝিনাইদহের একজন এবং মেহেরপুরের একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ২৮ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৮ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৩ জনের। এছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৮ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১০ জন রোগী।