রাষ্ট্রপতির পুলিশ পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব

আপডেট: মার্চ ১, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :রাষ্ট্রপতির পুলিশ পদকে (পিপিএম-সেবা) ভূষিত হয়েছেন নাটোরের বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব। পুলিশ সপ্তাহ- ২০২৪ উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ প্যারেডে প্রধানমন্ত্রী তাকে এই সম্মানসূচক পদক পরিয়ে দেন।

নাটোরের বড়াইগ্রামে কর্মরত সময়ে গুরুত্বপূর্ণ, চাঞ্চল্যকর ও ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি এই সম্মানজনক পদকে ভূষিত হলেন।

রংপুর মেট্রোপলিটনের তাজহাট এলাকার অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তার দুই ছেলের মধ্যে বড় ছেলে শরীফ আল রাজীব ৩১ তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে গাজীপুর জেলায় কর্মজীবন শুরু করেন। এরপর রংপুর মেট্রো এবং দিনাজপুর পুলিশ সুপারের কার্য্যালয়ে কর্মরত অবস্থায় পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বড়াইগ্রাম সাকের্লে যোগদান করেন। এখানের কর্মদক্ষাতর ফল স্বরুপ তিনি পিপিএম পদক লাভ করেন।

এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্তি পুলিশ সুপার শরীফ আল রাজীব বলেন, যেকোনও অর্জন ও স্বীকৃতি কাজের স্পৃহাকে বাড়িয়ে দেয় হাজারগুণে। একই সাথে দায়িত্ব বেড়ে যায়। আমি আমার সবটুকু দক্ষতা দিয়ে মানুষের সেবা করে যেতে চাই। এ অর্জন আমার একার পক্ষে সম্ভব হয়নি। যাদের সহযোগিতা এবং উর্দ্ধতনদের নির্দেশনা আমাকে অনুপ্রানিত করেছে সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

এ বিভাগের অন্যান্য সংবাদ