রাষ্ট্রপতির সুস্থতা কামনায় ঈশ্বরদীতে দোয়া মাহফিল

আপডেট: অক্টোবর ২০, ২০২৩, ৪:৪৭ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :


রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের দ্রুত সুস্থতা ও রোগমুক্তি কামনা করে পাবনার ঈশ্বরদীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে ঈশ্বরদী শহরের কলেজ রোড আকবরের মোড়ে পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের নিজ বাড়িতে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এই দোয়া মাহফিলে অংশ নেন। সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, মুলাডুলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মুরাদ আলী মালিথা,

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক সজীব মালিথা, আ’লীগ নেতা জাহিদুর রহমান প্রমুখ। মিলাদ মাহফিলে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সিঙ্গাপুরে অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হওয়ায় মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, দ্রুত রোগমুক্তি এবং সর্বাঙ্গীণ সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। জানা গেছে, রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন গত বুধবার সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ওপেন হার্ট সার্জারি সম্পন্ন হয়েছে সফলভাবে ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version