রাসিকের উন্নয়ন ও সেবা কার্যক্রম পর্যালোচনা সভা

আপডেট: আগস্ট ২৫, ২০১৭, ১:৩৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাসিকের উন্নয়ন ও সেবা কার্যক্রম পর্যালোচনার লক্ষ্যে সকল বিভাগীয় ও শাখা প্রধানদের সমন্বয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে তার দফতর কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন ঈদ উল আজহা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয়।
ঈদ-উল আজহায় নির্দিষ্ট স্থানে কোরবানীর পশু জবেহকরণ ও বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম জোরদারকরণে কোরবানির পশুর বর্জ্য ঐদিন বিকেল থেকে শুরু করে রাতের মধ্যেই অপসারণে পরিচ্ছন্ন বিভাগকে আন্তরিকভাবে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন মেয়র। কোরবানীর বর্জ্য সংরক্ষণে সিটি করপোরেশন কর্তৃক সবুজ পলিব্যাগ সরবরাহের উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। সবুজ, পরিচ্ছন্ন, স্মার্ট, পরিবেশবান্ধব মহানগরী গড়তে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। সভায় উন্নয়ন ও রাসিকের বিভিন্ন শাখার কার্যক্রম বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টিটো, প্যানেল মেয়র-৩ ও ৯ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর নুরুন্নাহার বেগম, সংরক্ষিত ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহনাজ বেগম শিখা, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনসুর রহমান, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন দিলদার, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম মিলু, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহমেদ, ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনির হোসেন, ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, রাসিকের ভারপ্রাপ্ত সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী পরিকল্পনা গোলাম মুর্শেদ, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী (পরিবহন) রেয়াজাত হোসেন রিটু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন, মেয়রের একান্ত সচিব ওয়ালিদ হাসান মাহমুদ, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ-সাঈদ, প্রধান কর নির্ধারক মঞ্জুরুল আলম, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) সারোয়ার হোসেন খোকন, ট্যাক্সেশন কর্মকর্তা (কর) ইমতিয়াজ আহম্মেদ শিমুল।

এ বিভাগের অন্যান্য সংবাদ