রাসিকের নিরাপত্তা শাখাকে আরো সুদৃঢ় ও সুশৃঙ্খল করা হবে : রাসিক মেয়র

আপডেট: অক্টোবর ২৯, ২০২৩, ১১:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি কর্পোরেশনের নিরাপত্তা শাখার কার্যক্রম বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সংবাদ বিজ্ঞপ্তি।

সভায় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সিটি কর্পোরেশনের নিরাপত্তা শাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি শাখা। দেশের বর্তমান পরিস্থিতে নিরাপত্তা শাখাকে সর্তকভাবে নগর ভবন সহ সিটি কর্পোরেশনের স্থাপনাগুলো পাহাড়া দিতে হবে।
তিনি আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনের পর দায়িত্ব নিয়ে সিটি কর্পোরেশনের নিরাপত্তা শাখাকে ঢেলে সাজানোর উদ্যোগ নেওয়া হয়।

এরপরিপ্রেক্ষিতে বিভিন্ন বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যদের নিরাপত্তার দায়িত্ব প্রদান করা হয়। আগামীতে নিরাপত্তা শাখাকে আরো সুদৃঢ় ও সুশৃঙ্খল করা হবে।

সভায় বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত সচিব আল মাহমুদ রনি, নিরাপত্তা কর্মকর্তা মতিউর রহমান। সভায় সিটি কর্পোরেশনের নিরাপত্তা শাখার গার্ড কমান্ডার, সুপারভাইজার সহ গার্ডরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ