রাসিকের পরিচ্ছন্ন বিভাগ, বিদ্যুৎ ও পরিবেশ শাখার সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩, ৯:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) পরিচ্ছন্ন বিভাগ, বিদ্যুৎ ও পরিবেশ শাখার কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে নগরভবনের এ্যানেক্স ভবন সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সংবাদ বিজ্ঞপ্তি।

সভায় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, পরিচ্ছন্ন সবুজ, স্বাস্থ্যকর, ফুলের, রাতের আলোক নগরী রাজশাহীর সুনাম দেশের সীমানা পেরিয়ে দেশের বাইরে ছড়িয়ে পড়েছে। আর এ কৃতিত্বের অংশীদার সমগ্র রাসিকের পরিষদসহ সকল কর্মকর্তা-কর্মচারীর।

তিনি আরো মেয়র বলেন, আপনারা আমাদের সহকর্মী। নিজেদের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। আপনাদের নিজের শহর মনে করে এ নগরীর উন্নয়নে সকলকে একযোগে কাজ করার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, সরকারি সহায়তার পাশাপাশি নাগরিকদের পৌরকর দিয়ে এ প্রতিষ্ঠানের উন্নয়ন কর্মকান্ড ও কর্মকর্তা-কর্মচারীদের বেতনভাতা প্রদান করা হয়। নগরীতে পার্ক, গ্রিন জোন তৈরিসহ নতুন সড়কসমূহে শোভাবর্ধক বৃক্ষরোপণ করা হবে। নগরীতে রাসিকের সব ধরনের পরিবহনে তেল ব্যবহারে সংশ্লিষ্টদের সাশ্রয়ী হবার নির্দেশনা প্রদান তিনি করেন।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ওয়ার্ড নং ২১ কাউন্সিলর নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ওয়ার্ড নং ১৩ কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন, ওয়ার্ড নং ১৯ কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, সচিব মোঃ মোবারক হোসেন, প্রধান পরিচ্ছন্ন-কর্মকর্তা শেখ মোঃ মামুন, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) আহমেদ আল মঈন পরাগ উপস্থিত ছিলেন।

সভায় নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ এ.বি.এম আসাদুজ্জামান সুইট, পরিবেশ উন্নয়ন-কর্মকর্তা সৈয়দ মাহমুদ উল ইসলাম, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ শাহেদুজ্জামান, সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ