রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ২২, ২০২০, ১০:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ জুলাই) দুপুরে নগর ভবনে প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তার দফততরকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।
রাসিক জনসংযোগ দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় পবিত্র ঈদুল আযহা-২০২০ উপলক্ষে নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবেহ ও বর্জ্য অপসারণ বিষয়ে আগামী ২৬ জুলাই ৩০টি ওয়ার্ডের ওয়ার্ড সচিব ও সুপারভাইজার সমন্বয়ে এক সভা আয়োজন, কোরবানির পশু জবেহকরণ ও দ্রুত বর্জ্য অপসারণ বিষয়ে লিফলেট জনসাধারণকে অবহিত করণের লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডের অন্তর্গত মসজিদের ইমাম দ্বারা জুম্মার নামাজের খুতবায় ও ঈদুল আযহার জামাতে প্রচার, পরিচ্ছন্ন বিভাগের সকল (কেন্দ্রীয় ও ওয়ার্ড) পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীর ঈদুল আযহার দিন ছুটি বাতিল, ঈদের দিন কন্ট্রোল রুম খোলাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সুপারিশ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. কামরুজ্জামান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৩০ ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, সদস্য সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ