রাসিকের ব্যবস্থাপনায় সুষ্ঠুভাবে প্রতিমা বিসর্জন

আপডেট: অক্টোবর ৬, ২০২২, ১২:২৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের দিক-নির্দেশনায় রাজশাহী সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় সুষ্ঠুভাবে শারদীয় দুর্গাপূজার প্রতিমা বিসর্জন হয়। বুধবার (৫ অক্টোবর) দুপুর থেকে নগরীর মুন্নুজান স্কুলের সামনে বিজর্সন ঘাটে প্রতিমা বিসর্জন করা হচ্ছে। এই প্রতিবেদন রাত ৯টায় লেখা পর্যন্ত প্রতিমা বিসর্জন কার্যক্রম চলছিল।

প্রতিমা বিসর্জন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সেখানে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে কন্ট্রোল রুম খোলা, প্যান্ডেল, আলোকায়ন সহ বিসর্জন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের ৬০জন বিসর্জন কর্মী নির্ধারিত পোশাক পরিধান করে বিসর্জন কাজে অংশ নিয়েছে।

প্রতিমা বিসর্জনকালে এ উপলক্ষ্যে গঠিত কমিটির আহ্বায়ক, রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, কমিটির সদস্য ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, সদস্য ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, সদস্য সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ সাঈদ, রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব মোঃ মশিউর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ