রাসিকের শিক্ষা স্থায়ী কমিটির উদ্যোগে আলোচনা সভা ও মধ্যহ্নভোজ অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ৯:৪৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির উদ্যোগে শিশু বিকাশ ও প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাদের নিয়ে আলোচনা সভা এবং মধ্যহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নগর ভবনের ৯ম তলায় এই আলোচনা সভা ও মধ্যহ্নভোজ অনুষ্ঠিত হয়। সভায় জাতীয় স্থানীয় সরকার দিবসের গুরুত্ব নিয়ে আলোচনা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন রাসিকের শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভাপতি ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। সভায় বক্তব্য রাখেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. এবিএম শরীফ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন, রাসিকের প্যানেল মেয়র-১ ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম খান, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন, ৩ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর সেবুন নেসা, ৪ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আলতাফুন নেছা, রাসিকের সচিব মোবারক হোসেন, শিক্ষা কর্মকর্তা (চলতি দায়িত্ব) মাহাবুবুর রহমান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ