রাসিকের সুপারভাইজারদের সঙ্গে মতবিনিময়

আপডেট: মার্চ ১৪, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



রাজশাহী সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কার্যক্রম গতিশীলকরণের লক্ষে ওয়ার্ড সচিব, পরিচ্ছন্ন ও মশক নিধন সুপারভাইজারদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে নগরভবন সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম।
বক্তব্যে দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, জাতীয় পরিবেশ পদক, বায়ুদূষণ রোধে বিশ্বের সেরা নগরীর স্বীকৃতি লাভ আমাদের অর্জন। নগরবাসীর সহযোগিতা ও পরিচ্ছন্ন কাজের সঙ্গে সংশ্লিষ্ট সকলের আন্তরিকতার ফলে এ অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন আমাদের ধরে রাখতে হবে। এজন্য সংশ্লিষ্ট সকলকে আরো আন্তরিক হওয়ার আহবান জানান তিনি। ময়লা-আবর্জনা নির্দিষ্ট সময়ে অপসারণ ও সেকেন্ডারী পয়েন্টে তা ফেলতে হবে। ড্রেনের পানি প্রবাহ আটকে সেখানে যেন মশার লার্ভা বংশ বিস্তার লাভ করতে না পারে সেজন্য সঠিকভাবে পানি প্রবাহ চালু রাখতে হবে। যত্রতত্র নির্মাণ সামগ্রী রাস্তার ধারে রেখে যান ও জনচলাচলের অসুবিধা না ঘটে সেজন্য ওয়ার্ড সচিবদের আরো দায়িত্বশীল হওয়ার আহবান জানান তিনি। এ শহরটাকে আরো সুন্দর বসবাসযোগ্য করে গড়ে তুলতে নগরবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। সভায় রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলারসহ বিভিন্ন ওয়ার্ডের সচিব, পরিচ্ছন্ন ও মশক নিধন সুপারভাইজারবৃন্দ।