রাসিক ওয়ার্ড সচিবদের মতবিনিময়

আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৭, ১২:৫৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


পবিত্র ঈদুল আযহা পরবর্তী মহানগরীর পরিচ্ছন্ন পরিবেশ উন্নয়ন ও মশক নিধন কার্যক্রম জোরদারকরণ বিষয়ে রাসিকের সকল ওয়ার্ডের সচিবদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে নগরভবন মিনি কনফারেন্স এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ওয়ার্ড সচিবদের অর্পিত দায়িত্ব আরও গুরুত্ব সহকারে পালনের নির্দেশনা প্রদান করে তিনি বলেন, কাউন্সিলরা নিজ নিজ ওয়ার্ডের কার্যক্রমের পরিকল্পনা গ্রহণ করবেন এবং তা বাস্তবায়নের দায়িত্ব সচিবদের। নাগরিক সেবা সুনিশ্চিত করতে তাদের আরো বেশি ভূমিকা রাখতে হবে। ওয়ার্ড সচিবদের প্রতিটি কার্যক্রমে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।
তিনি বলেন, পরিবেশ উন্নয়নে আগামী ১৫ তারিখের মধ্যে নগরীর প্রতিটি ওয়ার্ডে ঈদ পরবর্তী জমে থাকা বিভিন্ন বর্জ্য অতি দ্রুত অপসারণ করতে হবে। সিটি করপোরেশনের জায়গা যেন কেউ অবৈধভাবে দখল না করতে পারে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। ড্রেনের সঙ্গে সরাসরি ল্যাট্রিনের সংযোগ প্রদানকারী সংশ্লিষ্ট হোল্ডিং মালিকদের নোটিশ প্রদান করতে হবে। মশক কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য এ বিষয়ে সংশ্লিষ্টদের আরও দায়িত্বশীল হবার পরামর্শ প্রদান করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন শেখ, মাহবুব সাঈদ টুকু, রাসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব খন্দকার মাহাবুবুর রহমান, মেয়রের একান্ত সচিব ওয়ালিদ হাসান মাহমুদ, মেয়রের ব্যক্তিগত সহকারী আনোয়ার সাটিয়ার ও বিভিন্ন ওয়ার্ডের ওয়ার্ড সচিবগণ।

এ বিভাগের অন্যান্য সংবাদ