রাসিক মেয়রের সাথে নৌপরিবহন প্রতিমন্ত্রীর বৈঠক

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১১:২৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য ও মতবিনিময় করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে নগর ভবনে মাননীয় মেয়র দপ্তরকক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। বৈঠকের শুরুতে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান রাসিক মেয়র। এরআগে নৌপরিবহন প্রতিমন্ত্রী নগর ভবনে পৌছালে তাকে বর্ণিল আয়োজনে স্বাগত জানানো হয়।

রাসিক সভায় সুলতানগঞ্জ পোর্ট অব কল এবং সুলতানগঞ্জ-মায়া নৌপথে পণ্যবাহী নৌযান চালুর গুরুত্ব এবং ভবিষ্যতের বিভিন্ন সম্ভাবনা নিয়ে আলোচনা করা হয়। এ সময় সভায় রাজশাহীর পরিস্কার-পরিচ্ছন্নতা ও সবুজায়নের ভূয়শী প্রশংসা করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী। প্রতিমন্ত্রী বলেন, রাজশাহীবাসী মেয়র খায়রুজ্জামান লিটনের উপর আস্থা রেখেছেন। উনাকে নিয়েই সকলে স্বপ্ন দেখেন। আর উনি রাজশাহীকে নিয়ে স্বপ্ন দেখেন ও স্বপ্নগুলো বাস্তবায়ন করে দেখান।

সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, প্যানেল মেয়র-১ ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত ওয়ার্ড নং -১ মোসাঃ তাহেরা খাতুন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জানে আলম খান, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান (বাচ্চু),

রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম শরীফ-উদ্দিন, সচিব মো. মোবারক হোসেন, মন্ত্রণালয়ের অন্যন্য কর্মকর্তাবৃন্দ, প্রধান প্রকৌশলী নূর ইসলাম-তুষার, বাজেট কাম হিসাবরক্ষণ-কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রধান পরিচ্ছন্ন-কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, প্রধান রাজস্ব-কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ-সাঈদ, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা সেলিম রেজা রঞ্জু সহ বিভিন্ন শাখার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version