রাসিক মেয়রের সাথে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

আপডেট: অক্টোবর ৯, ২০২১, ১০:৩০ অপরাহ্ণ

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিভাগীয় ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা জানানো হয়

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী সিটি কপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার (২০২১-২০২৫) মেয়াদের নির্বাচনে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। শনিবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় নগর ভবনে মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মীর তৌফিক আলী ভাদু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান টিংকু, কার্যনির্বাহী সদস্য সরিফুল রহমান নুরুল হক, তৌরিদ আল মাসুদ রনি, মাকসুদ আলম রোজি, কিবরিয়া আকতার বানু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন্নবী অনু প্রমুখ।

এরআগে শনিবার বিকেলে ৫টায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন নবনির্বাচিত নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর সেখানে দোয়া করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ