শামসুজ্জামান আওয়াল এফবিসিসিআই পরিচালক নির্বাচিত মেয়র খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ

আপডেট: মে ৭, ২০২১, ৯:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) এর পরিচালক নির্বাচিত হয়েছেন রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হওয়ায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মো. শামসুজ্জামান আওয়াল। শুক্রবার (০৭ মে) বিকেলে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় মেয়র তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এরপর কাদিরগঞ্জে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম সংগঠক শহিদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। এ সময় শহিদ কামারুজ্জামানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
উল্লেখ্য, ৫ মে পরিচালনা পর্ষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হন বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। তিনি পলাশী এগ্রো ইন্ডাস্ট্রির চেয়ারম্যান, গোল্ড এসোসিয়েট প্রাঃ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, জেড এন্ড কে প্রাঃ লিমিটেডের ডিরেক্টর, মো.শামসুজ্জামান ডেভেলপারস এর প্রোপ্রাইটার ও সিল্কসিটি মিডিয়া লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর। এরআগে তিনি রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।