রাসিক ৯ নম্বর ওয়ার্ড ক্রিকেট প্রিমিয়ার লিগের উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ১০:৩৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড ক্রিকেট প্রিমিয়ার লিগের উদ্বোধন করা হয়েছে। রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে রাজশাহী মহানগরীর কেন্দ্রীয় শাহমখদুম ঈদগাহ মাঠে রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে এই লিগ শুরু হয়েছে।

প্রধান অতিথি থেকে লিগের উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের পরিচালক ও বিসিবি সদস্য সিআইপি শামসুজ্জামান আওয়াল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সভাপতি সাজ্জাদ হোসেন, রাসিক ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল জামান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাট্রিজের পরিচালক কামারুজ্জামান রুবেল ও রাজশাহী ডেভেলপারর্স এন্ড প্রোপার্টিজের ম্যানেজিং ডিরেক্টর উজ্জল কবির। অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক রাকিব হোসেন।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন, তিনি এই লিগ এর জন্য সর্বাত্মক সহযোগিতা করে আসছেন। কারণ তারা পুরো পরিবার খেলার সঙ্গে যুক্ত । শুধু তাই নয় তিনি চান ৯ নম্বর ওয়ার্ডের সকল যুবসমাজ সব ধরনের ক্রীড়ার সাথে যুক্ত থাকুক। এতে করে যুব সমাজ বিপথে যেতে পারবে না বলে উল্লেখ করেন তিনি। এই ধরনের আয়োজনে তার সহযোগিতা চলমান থাকবে বলে আশ^াস প্রদান করেন। বক্তব্য শেষে তিনি অন্যান্য অতিথিদের নিয়ে ট্রফি উন্মোচনের মধ্যে এই ক্রিকেট লীগের উদ্বোধন ঘোষণা করেন।

এই লীগে মোট ষোলটি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনীতে জিনজিয়াং ও রাইমা রেঞ্জার প্রতিদ্বন্দ্বিতা করে। প্রতিদিন রাতে দুটি করে খেলা অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ