বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

রিয়ালকে ফাইনালে চান রোনালদো

আপডেট: December 15, 2019, 12:58 am

সোনার দেশ ডেস্ক


গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে উঠেছে জুভেন্টাস। পরের রাউন্ডে প্রতিপক্ষ চূড়ান্ত হবে সোমবার ড্রর পর, যেখানে জুভদের প্রতিপক্ষ হতে পারে রিয়াল মাদ্রিদ। কিন্তু এখনই সাবেক ক্লাবের মুখোমুখি হতে চান না ক্রিস্তিয়ানো রোনালদো।
গতবার আয়াক্সের কাছে হেরে বিদায় না নিলে কোয়ার্টার ফাইনালে রিয়ালের সঙ্গে দেখা হতে পারতো জুভেন্টাসের। মাদ্রিদ ক্লাব দ্বিতীয় হওয়ায় এবার শেষ ষোলোতেই ইতালিয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে দ্বৈরথের সম্ভাবনা।
রিয়ালের বিপক্ষে জুভেন্টাসের জার্সিতে খেলার তীব্র বাসনা রোনালদোর। কিন্তু পরের পর্বে তাদের এড়াতে চান ২০১৮ সালে সান্তিয়াগো বার্নাব্যু থেকে জুভেন্টাসে আসা পর্তুগিজ তারকা। গত বছর শেষ ষোলোতে অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে দ্বিতীয় লেগে হ্যাটট্রিক করে দলকে নিয়ে যান শেষ আটে। কিন্তু কোয়ার্টার ফাইনালে আয়াক্সের কাছে হেরে বিদায় নেয় তার দল। এবার ফাইনালের স্বপ্ন দেখছেন রোনালদো।
স্কাই স্পোর্ট ইতালিয়াকে দেয়া সাক্ষাৎকারের পরের পর্বের লক্ষ্য জানান রোনালদো। তবে আপাতত রিয়ালকে এড়িয়ে যেতে চাইলেও তিনি বলেছেন, ‘রিয়াল অসাধারণ একটা দল। আপনার কোনও প্রশ্ন থাকলে বলবো, শেষ দিকে আমি তাদের মুখোমুখি হতে চাই। ফাইনালে? আমি তাদের ফাইনালে চাই।’ গোল ডটকম