রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ১১:১৪ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) সিটিজেন চার্টার এর গুরুত্ব, প্রয়োজনীয়তা এবং বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে অনুষ্ঠিত হয়েছে।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এবং সিটিজেন চার্টার সংক্রান্ত কমিটির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত এই প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ও মূখ্য আলোচক ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ। প্রশিক্ষণ কর্মশালায় রুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন ইনস্টিটিউট অব ইনফরমেশন আ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি) এর পরিচালক অধ্যাপক ড. মো. শহীদ উজ জামান, ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

কর্মশালাটি দুটি সেশনে অনুষ্ঠিত হয়। প্রথম পর্যায়ে উদ্বোধনী সেশন এবং দ্বিতীয় পর্যায়ে কারিগরী সেশন অনুষ্ঠিত হয়। কারিগরী সেশনটি পরিচালনা করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অর্থ ও হিসাব শাখার উপ-পরিচালক এবং সিটিজেন চার্টার সংক্রান্ত কমিটির ফোকাল পয়েন্ট মো. আব্দুল আলীম। দিনব্যাপী অনুষ্ঠিত এই প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন অনুষদের ডীন, ইন্সটিটিউট পরিচালক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ সহ সংশ্লিষ্ট বিভিন্ন কমিটির কো-অর্ডিনেটর, ফোকাল পয়েন্ট, বিকল্প ফোকাল পয়েন্ট , অন্যান্য সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version