রুয়েটে অংশীজনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: জুন ২৬, ২০২২, ২:২১ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)- এ জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২১-২০২২ বাস্তবায়ন এবং সুশাসন প্রতিষ্ঠার জন্য অংশীজনের (Stakeholders) সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৫ জুন) ভাইস-চ্যান্সেলরের কনফারেন্স রুমে বিকাল ৩:৩০ টায় রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ এর সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন অর্থ ও হিসাব শাখার অতিরিক্ত পরিচালক শেখ মো. ফয়সাল আরেফিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডীন যন্ত্রকৌশল অনুষদ অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, নেসকো লিঃ রাজশাহীর প্রধান প্রকৌশলী প্রকৌ. আব্দুর রশীদ, আনসার ও ভিডিপি রাজশাহী জেলা কমান্ড্যান্ট মো. কামাল হোসেন সহ বিভিন্ন অংশীজনবৃন্দ (Stakeholders) প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে রুয়েট চলমান ও বাস্তবায়নকৃত উন্নয়ন প্রকল্পগুলোর মনোমুগ্ধকর স্লাইড শো উপস্থাপন করা হয়।

রুয়েটে সুশাসন প্রতিষ্ঠায় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২১-২০২২ দ্রæত বাস্তবায়ন জরুরী এবং সেই সাথে এই বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে ৪র্থ শিল্প বিপ্লবের বিকল্প নেই বলে মতবিনিয়ম সভায় বক্তারা অভিমত প্রকাশ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ