রুয়েটে আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৬, ১২:০৮ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক



রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ‘ইলেকট্রিক্যাল, কম্পিউটার অ্যান্ড টেলিকমিউনিকেশন ২০১৬’ বিষয়ক তিন দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শেষ হয়েছে। গতকাল শনিবার দুপুরে ইলেকট্রনিক অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সেমিনার রুমে সামাপনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই সম্মেলন শেষ হয়।
ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখ এর  সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রুয়েট উপাচার্য প্রফেসর ড. রফিকুল আলম বেগ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চীনের তিয়াংজিন বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জিনান উন জিন, চীনের হুয়াংজন ইউনির্ভাসিট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির প্রফেসর ড. ইউ জু, অষ্ট্রেলিয়ার সারটিন বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. আহমেদ আবু সাঈদা, নর্থ সাউথ ইউনির্ভাসিটির প্রফেসর ড. এম. রোকনুজ্জামান এবং মারাতান ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির প্রফেসর ড. এম. ইয়াকুব হোসেন প্রমুখ।
রুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের উদ্যোগে তিন দিনব্যাপী আয়োজিত এই আন্তর্জাতিক সম্মেলনে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অষ্ট্রেলিয়া, জার্মানী, চিন ও মলয়েশিয়াসহ বিভিন্ন দেশের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের বিশিষ্ট প্রযুক্তি শিক্ষাবিদ ও প্রকৌশলীগণ অংশগ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ