রুয়েটে দু’দিনব্যাপী জব ফেয়ার শুরু

আপডেট: অক্টোবর ২১, ২০১৬, ১১:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ক্যারিয়ার ফোরামের আয়োজনে দ্বিতীয়বারের মতো দুই দিনব্যাপী জব ফেয়ার শুরু হয়েছে। গতকাল শুক্রবার সকালে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ জব ফেয়ার উদ্বোধন করেন। এবারের জব ফেয়ার থেকে বিভিন্ন কোম্পানি সরাসরি ৩০ থেকে ৪০ জন ইঞ্জিনিয়ার রিক্রুট করবেন বলে আশা করছেন সংশ্লিষ্টরা।
বর্তমান চাকরির বাজার সম্পর্কে ধারণা পেতে এবং বিভিন্ন কোম্পানিতে সরাসরি রিক্রুটমেন্টের জন্য দ্বিতীয়বারের মতো জব ফেয়ার আয়োজন করেছে রুয়েট ক্যারিয়ার ফোরাম। দুই দিনব্যাপি এই জব ফেয়ার থেকে ৩০ থেকে ৪০ জন ইঞ্জিনিয়ার বিভিন্ন কোম্পানিতে চাকরির সুযোগ পাবেন বলে আশা করছেন রুয়েট ক্যারিয়ার ফোরামের সাধারণ সম্পাদক তাসিম মিম।
এ সময় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল আলম বেগ, শিক্ষার্থীদের প্রতিভা বিকাশের জন্য চাকরিদাতা কোম্পানিগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।
ছাত্র কল্যাণ পরিচালক প্রফেসর ড. এনএইচএম কামরুজ্জামান সরকার বলেন, ভালো চাকরির পেতে পড়াশোনার পাশাপাশি ছাত্রদের আর কি কি জানা দরকার। তা এই ফেয়ারের মাধ্যমে ধারণা পাবেন শিক্ষার্থীরা।
এবারের জব ফেয়ারে টাইগার সিমেন্ট, প্রাণ আরএফএল, আনোয়ার স্পাতসহ মোট ৬টি কোম্পানি অংশ নিচ্ছে। এছাড়াও শিক্ষার্থীদের জন্য তিনটি সেমিনারের আয়োজন করেছে সংগঠনটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ