রুয়েটে পাঁচ দফতর প্রধান পদে নিয়োগ

আপডেট: মে ৭, ২০১৭, ১২:১০ পূর্বাহ্ণ

রাবি প্রতিবেদক


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) পরীক্ষা নিয়ন্ত্রক, লাইব্রেরিয়ান, কম্পোট্রলার, প্রধান প্রকৌশলী ও প্রধান মেডিকেল কর্মকর্তা পদে নিয়োগ সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার বিকেলে রুয়েটের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের উপপরিচালক গোলাম মর্তুজা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে এসব পদে ভারপ্রাপ্ত দায়িত্বে ছিলেন পাঁচজন কর্মকর্তা।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, পরীক্ষা নিয়ন্ত্রক পদে মো. তৌহিদ আরিফ চৌধুরীকে, লাইব্রেরিয়ান পদে ড. আজিজুল হককে, কম্পোট্রলার পদে নাজিমউদ্দীন আহমেদকে, প্রধান প্রকৌশলী পদে শাহাদৎ হোসেনকে এবং প্রধান মেডিকেল কর্মকর্তা পদে ড. মকসেদ আলীকে নিয়োগ দেয়া হয়েছে। রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার অধ্যাপক ড. মো. মোশাররাফ হোসেন স্বাক্ষরিত পৃথক পৃথক অফিস আদেশে এ নামগুলো উল্লেখ করা হয়।
অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট নিয়োগ কমিটির সুপারিশের পরিপ্রেক্ষিতে ৮০তম সিন্ডিকেট সভার সিদ্ধান্ত মোতাবেক ওই পাঁচটি পদে নিয়োগ দেয়া হয়েছে। পদগুলোতে যোগদান করে কর্মকর্তারা নিজ নিজ পদে দায়িত্ব পালন শুরু করেছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এদিকে রুয়েট উপাচার্য অধ্যাপক ড. রফিকুল আলম বেগ সদ্য নিয়োগ পাওয়া এই পাঁচ কর্মকর্তাকে অভিনন্দন জানিয়েছেন। তাদের কর্মতৎপরতায় রুয়েটের সার্বিক কল্যাণ ও অগ্রযাত্রা আরো বেগবান হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ