রুয়েটে ভর্তি পরীক্ষা কাল

আপডেট: অক্টোবর ২৪, ২০১৬, ১১:৫০ অপরাহ্ণ

রাবি প্রতিবেদক
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ¯œাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে। গতকাল সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর প্রেরিত থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর ‘খ’ গ্রুপের আর্কিটেকচার বিভাগে ভর্তিচ্ছুদের মুক্তহস্ত অংকন পরীক্ষা একই দিন বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও ওয়েবসাইটে (িি.িৎঁবঃ.ধপ.নফ) ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। এছাড়া ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের নিময়াবলী রুয়েটের ওয়েবসাইটে প্রদান করা হয়েছে। ভর্তি পরীক্ষার্থীদের সকল নিয়মাবলী নিজ দায়িত্বে জেনে নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ভর্তি পরীক্ষার্থীদের যে কোন ধরণের ব্যাগ এবং মোবাইল ফোন ও ইলেকট্রনিক্স ডিভাইস নিয়ে পরীক্ষার হলে না আসার নির্দেশ দেয়া হয়েছে।
এবছর ভর্তি পরীক্ষায় সর্বমোট ৮ হাজার ২০ জন ছাত্র-ছাত্রী অংশ নিবে। এর মধ্যে ১৪ টি বিভাগে ৮৭৫ শিক্ষার্থীকে ভর্তি করা হবে। আগামী ৬ নভেম্বরের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ