রুয়েটে সমন্বিত পরীক্ষা সম্পন্ন, উপস্থিতির হার ৮২ শতাংশ

আপডেট: আগস্ট ৬, ২০২২, ১১:১২ অপরাহ্ণ

রাবি প্রতিবেদক:


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রুয়েট আঞ্চলিক কেন্দ্রে উপস্থিতির হার ৮২ দশমিক ৪২ শতাংশ।
শনিবার (৬ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের সেকশন অফিসার আ.ফ.ম মাহমুদুর রহমান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকাল ১০টায় রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হয়ে শেষ হয় দুপুর সাড়ে ১২টায়। এছাড়া ‘খ’ গ্রুপের (কেবলমাত্র আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য) প্রার্থীদের ভর্তি পরীক্ষা সকাল ১০টায় শুরু হয়ে শেষ হয় দুপুর ১টা ৪৫ মিনিটে। এবারের ভর্তি পরীক্ষায় রুয়েট কেন্দ্রে অংশগ্রহণের জন্য ৯ হাজার ৪৯৫ জন ছাত্র-ছাত্রী মনোনীত হয়েছিল।

রুয়েট ভিসি (সাময়িক দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরীক্ষার হলগুলো পরিদর্শন করেন। পরীক্ষা চলাকালে ক্যাম্পাসে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আনসার, রোভার স্কাউট সদস্যরা নিয়োজিত ছিল।

সকাল থেকেই ভর্তি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের পদচারণায় রুয়েট ক্যাম্পাস হয়ে উঠেছিল মুখর। ভর্তি পরীক্ষা চলাকালে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা সংঘটিত হয়নি। ভর্তি পরীক্ষা অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় ভিসি (সাময়িক দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপণ করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ