রুয়েট কর্মচারী সমিতির নতুন সভাপতি মোস্তফা ও সম্পাদক শুভ

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানান রুয়েট কর্মচারী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ সোনার দেশ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্বাবদ্যালয়ের (রুয়েট) কর্মচারী সমিতির নির্বাচনে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মহিদুল ইসলাম মোস্তফা। আর নতুন কমিটিতে প্রথমবার সাধারণ সম্পাদক হয়েছেন আব্দুল্লাহ আল মামুন শুভ। গতকাল শনিবার প্রধান নির্বাচন কমিশনার এমদাদুল হক এ ফলাফল ঘোষণা করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রুয়েট কর্মচারী সমিতির নির্বাচনের তফসিল অনুযায়ী গত ১৪ মার্চ প্রার্থী মনোনয়নপত্র জমা নেয়া হয়। পরদিন মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে নির্বাচন কমিশন। ১৬ মার্চ প্রতীক বরাদ্দ এবং ২১ মার্চ ভোট গ্রহণের কথা ছিল। কিন্তু কোনো পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় সবাইকে বিজয়ী ঘোষণা করা হয়।
নির্বাচন কমিশনের ফলাফল অনুযায়ী সভাপতি পদে মহিদুল হক মোস্তফা, সহসভাপতি মামুন ও আদনান আদিব, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, অর্থ সম্পাদক মাসুদ রানা, সাগংঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান মিঠু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এনামুল হক মামুন, দপ্তর সম্পাদক এনামুল হক ও প্রচার সম্পাদক জুয়েল রানা। এছাড়া নির্বাহী সদস্যরা হলেন- রোকনুজ্জামান, মোহাম্মদ আলী, জাকির হোসেন, আবু হাশেম ও শফিকুল ইসলাম।
এদিকে নির্বাচন কমিশন থেকে চূড়ান্ত ফলাফল ঘোষণার পর সভাপতি মহিদুল ইসলাম মোস্তাফার নেতৃত্বে নতুন কমিটির সদস্যরা রুয়েটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে নেতৃবৃন্দ জাতীয় চারনেতার অন্যতম ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।