রুয়েট প্রশাসনের সাথে বিভাগসমূহের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে

আপডেট: জুন ২৮, ২০২২, ৯:৪৩ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর প্রশাসনের সাথে বিভাগসমূহ এবং প্রকৌশল শাখা বার্ষিক কর্মসম্পাদন (২০২২-২০২৩) চুক্তি স্বাক্ষর করেছে। শনিবার (২৫ জুন) বিকাল সাড়ে ৫ টায় প্রশাসনিক ভবনের ২১৭ নং কক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে রেজিস্ট্রার ( ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট ভাইস অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নিয়ামুল বারী, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল, যন্ত্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, ফলিত বিজ্ঞান ও মানবিক অনুষদের ডীন অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে বিভিন্ন দপ্তর, বিভাগ, শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

এবারই প্রথম রুয়েটে এই ধরণের চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রথম ধাপে ১৮ টি বিভাগ এবং প্রকৌশল শাখার সাথে চুক্তি স্বাক্ষর হয়। পর্যায়ক্রমে অন্যান্য দপ্তর ও শাখাগুলোর সাথে এই চুক্তি স্বাক্ষরিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রুয়েটে ভাইস-চ্যান্সেলর বলেন, “বিভাগসমূহ এবং প্রকৌশল শাখার সাথে বার্ষিক কর্মসম্পাদন (২০২২-২০২৩) চুক্তি স্বাক্ষরের মধ্যে দিয়ে রুয়েট তার কাক্সিক্ষত লক্ষ্য অর্জনে আরো এক ধাপ এগিয়ে গেলো বলে আমি মনে করি। ”

এ বিভাগের অন্যান্য সংবাদ