রূপগঞ্জের জয়ের নায়ক ‘অলরাউন্ডার’ মাশরাফি

আপডেট: এপ্রিল ২৭, ২০১৭, ১২:৩৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



রাত সোয়া একটায় ইংল্যান্ডের ফ্লাইট। তার আগে মাঠে নেমেই জ্বলে উঠলেন মাশরাফি মুর্তজা, ব্যাটে-বলে আলো ছড়িয়ে দলকে এনে দিলেন মধুর জয়।
বুধবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে লিজেন্ডস অব রূপগঞ্জ ৩ উইকেটে হারিয়ে দিয়েছে কলাবাগান ক্রীড়া চক্রকে।
বিকেএসপির চার নম্বর মাঠে বৃষ্টির কারণে ২৭ ওভারে নেমে আসা ম্যাচে টস হেরে  ব্যাটিংয়ে নেমে আট উইকেটে ১৭৬ রান করেছে কলাবাগান। সর্বোচ্চ ৭৯ রান এসেছে মেহরাব হোসেন জুনিয়রের ব্যাট থেকে। এছাড়া হ্যামিল্টন মাসাকাদজা ২৯ ও জসিম উদ্দিন ২২ রান করেছেন। ভিক্টোরিয়ার বিপক্ষে আগের ম্যাচে ১০ রান করা অধিনায়ক মোহাম্মদ আশরাফুল এবার ফিরেছেন শূন্য হাতে। ৩৬ রানে দুই উইকেট নিয়েছেন মাশরাফি। ২৮ রানের বিনিময়ে মোশাররফ হোসেনের শিকারও দুটি। জয় পেতে শেষ ওভার পর্যন্ত খেলতে হয়েছে রূপগঞ্জকে। ১৮ বলে ২৩ রানের আক্রমণাত্মক ইনিংস খেলে দলকে জয়ের পথে এগিয়ে দেওয়ার কৃতিত্ব মাশরাফির। সর্বোচ্চ ৪৪ রান অধিনায়ক মুশফিকুর রহিমের। এছাড়া আজহার জাইদি ৩৭ ও ওপেনার হাসানুজ্জামান খেলেছেন ৩০ রানের দুটো মূল্যবান ইনিংস। কলাবাগানের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন আবুল হাসান, মুক্তার আলী ও সঞ্জিত সাহা।-বাংলা ট্রিবিউন