রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৬, ২০২১, ৯:২৯ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


বাংলাদেশ ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে জেলা পাঠাগারের সামনে জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিমের সভাপতিত্বে জেলা ইউনিটের সদস্য আব্দুর রাকিবের সঞ্চালনায় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন আজীবন সদস্য ও ক্রীড়া সংগঠক মো. আব্দুল হান্নান, দৈনিক ইত্তেফাকের শিবগঞ্জ সংবাদদাতা সফিকুল ইসলাম, রাজ সহ অন্যান্যরা।

সভায় বক্তারা, গত প্রায় ২০ বছরের জমে থাকা ক্ষোভের কথা প্রকাশ করে নিয়ম নীতি মেনে আর্তমানতার সেবায় আজীবন সদস্যদের নায্য অধিকার ও দায়িত্ব ফিরিয়ে পাওয়ার দাবি জানান। জেলা পরিষদ সদস্য ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম সভাপতিত্বে অনুষ্ঠানে প্রায় একশ’র অধিক আজীবন সদস্য ও নির্বাহী সদস্য উপস্থিত ছিলেন।

সভাপতি তার বক্তব্যে সকল আজীবন সদস্যদের আশ^াস্ত করে বলেন, এখন থেকে জেলা রেড ক্রিসেন্টের মানবতার কল্যাণে বিভিন্ন কার্যক্রমের আজীবন সদস্যদের সঙ্গে নিয়ে কাজ করা হবে। তিনি এ সময় রেড ক্রিসেন্ট সোসাইটির আর্তমানবতার সেবামূলক কাজের কথা তুলে ধরেন এবং আগামীতে জেলা রেডক্রিসেন্ট সোসাইটি কে আরো বেগবান করতে সকল সদস্য কে সংগঠনের কার্যক্রমে উপস্থিত থাকার আহ্বান জানিয়ে সাধারণ সভা মুলতবি করেন।

এছাড়া সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আশিক আহমেদ ফারুক, সদস্য ও সাবেক সম্পাদক হাসান মাহমুদ সান্টু, সদস্য আবু সুফিয়ান,আমির আলী,মাহমুদুল রহমান (রোমান) ও অফিস কর্মকর্তা মাহবুব ইসলাম।