রোববার বিদ্যুৎ বিহীন থাকবে রাণীনগর

আপডেট: ডিসেম্বর ২, ২০২৩, ১০:১০ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:


রোববার (৩ ডিসেম্বর) নওগাঁর রাণীনগর উপজেলা বিদ্যুৎ বিহীন থাকবে। রোববার উপজেলার সকল স্থানে সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানা গেছে নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর রাণীনগর জোনাল অফিস সূত্রে।

রাণীনগর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: আকিয়াব হোসেন জানান আগামীকাল রবিবার (০৩ নভেম্বর) রাণীনগর-১ এবং রাণীনগর-২ উপকেন্দ্রদ্বয়ের বার্ষিক রক্ষণাবেক্ষণ কাজ করা হবে। উক্ত কাজের জন্য অত্র জোনাল অফিসের আওতাধীন রাণীনগর উপজেলার সকল এলাকায় ওইদিন সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এই বিষয়ে শনিবার সকাল থেকে পুরোদিন মাইকিং এর মাধ্যমে পুরো উপজেলায় প্রচারনা মূলক কার্যক্রম করা হয়েছে। এছাড়া সদয় অবগতির জন্য উপজেলার ৮টি প্রতিষ্ঠানকে বিষয়টি লিখিত ভাবেও জানানো হয়েছে।

আমি আশাবাদি উপজেলার প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত সকল স্থানের সুবিধাভোগীরা বিদ্যুৎ বন্ধ থাকার বিষয়টি জানতে পেরেছেন এবং অগ্রিম চার্জ দেয়া হয় এমন প্রয়োজনীয় ইলেকট্রিক উপকরণগুলো চার্জ দিয়ে রাখবেন। আমরা যদি নির্দিষ্ট সময়ের আগে কাজ সম্পন্ন করতে পারি তাহলে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ করার চেস্টা করবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ