র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে রহনপুর পৌর এলাকার ২ জন নারী শনাক্ত

আপডেট: মে ১২, ২০২১, ৮:২০ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


গোমস্তাপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে নতুন করে রহনপুর পৌর এলাকার ২ জনের করোনা শনাক্ত হয়েছেন। এদের মধ্যে ২ জনই নারী রয়েছেন। এ নিয়ে করোনার দ্বিতীয় ঢেউয়ে গোমস্তাপুরে করোনা শনাক্ত হলেন ২২ জন, সুস্থ হয়েছেন ৬ জন ও মারা গেছেন ১জন।
বুধবার সকালে আক্রান্ত ২ জনই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ্বর, মাথাব্যথা, দুর্বলতা ও বহি উপসর্গ নিয়ে চিকিৎসা নিতে গেলে তাদেরকে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করানো হয়। টেস্টে তাদের দেহে করোনা শনাক্ত হয়।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলী জানান, বুধবার সকালে ওই ২জন নারী বহিঃবিভাগ চিকিৎসা নিতে যায়। তাদের কোভিড-১৯ এর লক্ষণ দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের করোনা টেস্ট করার পরামর্শ দেন। র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করে তাদের পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। শনাক্ত দুই নারীর মধ্যে একজন রহনপুর পৌর এলাকার ৪৫ বছরের অপরজন ৫০ বছরের গৃহিনী। তাদেরকে চিকিৎসা দিয়ে বাড়িতে আইসোলেশনে থাকতে বলা হয়েছে বলে জানান হাসান আলী।
উল্লেখ্য, গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা শনাক্ত ২২ জনের মধ্যে গোমস্তাপুর উপজেলার ২০ জন, চাঁপাইনবাবগঞ্জ সদর, নাচোল ও নিয়ামতপুর উপজেলার ১ জন করে রয়েছেন। এর মধ্যে ৬জন সুস্থ হয়েছেন।
গোমস্তাপুর উপজেলার ১ জন মারা গেছেন।