র‌্যাব হেফাজতে চিত্রনায়ক ইমন

আপডেট: ডিসেম্বর ৭, ২০২১, ৮:৫৯ অপরাহ্ণ

চিত্রনায়ক ইমন

সোনার দেশ ডেস্ক:


তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে সদ্য পদত্যাগ করা ডা. মুরাদ হাসানের অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে চিত্রনায়ক ইমনকে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‌্যাব সদর দফতরে নেওয়া হয়েছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, অডিও ফাঁসের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বিষয়টি র‌্যাবও তদন্ত করে দেখছে। এর আগে সোমবার (৬ ডিসেম্বর) রাতে ইমনকে মহানগর গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

সম্প্রতি বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনার মুখে পড়েন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁস হয়। সেখানে তিনি মাহিকে উদ্দেশ করে ধর্ষণের হুমকি ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে আসার ধমকি দেন। চিত্রনায়ক ইমন তার ফোন থেকে মাহিকে প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলিয়ে দেন। বিষয়টি স্বীকার করেছেন ইমন নিজেও।

এসব ঘটনার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর নির্দেশে ইতোমধ্যে পদত্যাগ করেছে মুরাদ হাসান। এছাড়া ডা. মুরাদকে জামালপুর আ.লীগ থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন