র‌্যাব-৫ কর্তৃক ১৪ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২১, ১২:৩৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক


মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টায় মহানগরীর বিমানবন্দর থানার বারইপাড়া মো. আলম আলীর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ১৪ হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃত ব্যক্তি চন্দ্রিমা থানার শিরইল কলোনির আব্দুস সালামের ছেলে আল আমিন (২০)। ইয়াবা ছাড়াও আল আমিনের কাছ থেকে ১ টি মোবাইল, ২ টি সিমকার্ড ও ১ টি ব্যাকপ্যাক জব্দ করা হয়েছে।
র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন রাত সোয়া ৯ টায় বারইপাড়া রাস্তায় রাজশাহী টু তানোর গামী লোকাল বাস থামিয়ে ওই আসামীগে গ্রেফতার করেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে নিয়ে এসেছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবাগুলো কক্সবাজারে রাখা হয়েছিল। লকডাউনের পর বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাধ্যমে প্রেরণ করা হচ্ছে। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে এসেছিল এবং নাটোর হতে রাজশাহীর দিকে নিয়ে আসছিল। ইয়াবা বহণের জন্য বাস পরিবহণ হিসেবে ব্যবহৃত হচ্ছে।
আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ১০(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।