লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

আপডেট: অক্টোবর ১, ২০২২, ১২:০৫ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক :


লক্ষ্মীপুর সদরে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে বন্দুকধারীরা।
শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বশিকপুর ইউনিয়নের রশিদপুর পোদ্দার পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন পাটওয়ারী (৪৭) রশিদপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে। তিনি বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।
বশিকপুর ইউনিয়নের বাসিন্দা নিশান সাংবাদিকদের জানান, আলাউদ্দিন মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে রশিদপুরের পোদ্দার দিঘির পাড়ে ওঁৎ পেতে থাকা বন্দুকধারীরা তাকে গুলি করে।

“গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে পাশের একটি পুকুরে পান। সেখান থেকে উদ্ধার করে পোদ্দার বাজারের একটি হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

ল²ীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, “রাত প্রায় ১১টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এ সময় তাকে মৃত পাওয়া যায়। পথেই তার মৃত্যু হয়েছে।”
মৃতদেহের বুক ও মাথায় গুলির চিহ্ন রয়েছে বলে জানান এই চিকিৎসক।

জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, “আলাউদ্দিনের মৃত্যুর খবর শুনে হাসপাতালে এসেছি। আমি ঘটনাস্থলে যাব। ঘটনাস্থল তদন্ত করে বিস্তারিত বলতে পারব।”

আলাউদ্দিনের মৃত্যুর খবর শুনে ল²ীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দিন টিপু,

সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুময়ান কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশসহ দলীয় নেতাকর্মী হাসপাতালে ছুটে যান।
এ সময় নুর উদ্দিন চৌধুরী নয়ন ঘটনার সঙ্গে একটি রাজনৈতিক দলের লোকজন জড়িত বলে অভিযোগ করেন।
তথ্যসূত্র: বিডিনিউজ