লাঠিতে ভর করে ভোট দিলেন শতবর্ষী আমিন খাঁ

আপডেট: মে ২৯, ২০২৪, ১১:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


বয়সের ভারে ন্যুব্জ। নেই শরীরে তেমন জোর । হাঁটার জন্য ভরসা একমাত্র লাঠি। তবুও তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দেয়ার জন্য লাঠি ভর করে ভোটকেন্দ্রে যান আমিন খাঁ। দিয়েছেন পছন্দের প্রার্থীকে ভোট।

বুধবার (২৯ মে) রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নের তেবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় চড়ে এসে ভোট দেন তিনি। সাথে ছিলেন তার নাতি মুসলিমা বেগম। বয়সের ভারে ন্যুব্জ আমিন খাঁ তেবাড়িয়ার সবচেয়ে বয়স্ক ব্যক্তি। বয়স ১২০ এর কোঠায় বলে জানায় তার নাতি মুসলিমা বেগম।

ভোট দিয়ে এসে আমিন খাঁ বলেন, দেশের নাগরিক হিসেবে ভোটতো দিতেই হবে। এরপর আর কোনো ভোট নাও দিতে পারি।বয়স অনেক হয়েছে। অনেকবার ভোট দিয়েছি। এবারও ভোট দিলাম। ভোট খুবই সুষ্ঠু হয়েছে। কোনো ঝামেলা নেই।

মুসলিমা বেগম বলেন, আমিন খাঁ আমার দাদা হন। তিনি যেকোন ভোট হলেই কেন্দ্রে এসে দিয়ে যান। আমরা তাকে নিয়ে আসার জন্য সহযোগিতা করি। গ্রামের মধ্যে তিনি সবচেয়ে বয়স্ক ব্যক্তি।
তেবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার হাফিজুর রহমান বলেন, আমার এ কেন্দ্রে আমিন খাঁ সবচেয়ে বয়স্ক ভোটার। তিনি সকাল ৯টায় ভোটকেন্দ্রে আসেন। তাকে বুথে নিয়ে আসতে সহায়তা করে আনসার সদস্যরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ