লালপুরে অপহৃত যুবক উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেপ্তার

আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ণ


লালপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুরের পাইকপাড়া থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক যুবককে অপহরণের ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (২৭ এপ্রিল) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রাম বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর গ্রামের বেলাল (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), ইপিজেড থানার দক্ষিণ হালিশহর গ্রামের আরিফ (২৬), পতেঙ্গা খেজুরতলার নুর হোসেন তুষার (২৪), নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মুটুবী গ্রামের নুর আলম (৩৯), বরগুনা পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোডের রিপন (৩০), রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহম্মেদ (৩১)।

লালপুর পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে পাবনার ঈশ্বরদী থেকে প্রাইভেটকার যোগে রাজশাহীর পুঠিয়া যাওয়ার পথে লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া এলাকা থেকে প্রাইভেটকার থামিয়ে ভুক্তভোগী শিমুলকে সাদা রংয়ের হাইস-মাইক্রোবাসে জোরপূর্বক অপরহণ করে নিয়ে যায়।

পরে প্রাইভেটকারের চালক মাইনুল ইসলাম মঈন বিষয়টি লালপুর থানা পুলিশকে জানালে শুক্রবার রাত ২ টার দিকে পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে ঢাকাগামী একটি হাইস-মাইক্রোবাস থেকে ভুক্তভোগী যুবককে উদ্ধার করা হয়। এঘটনায় ৭ অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহরণ কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, বড়াইগ্রাম থেকে অপহরণের ঘটনায় জড়িত ৭ জনকে গ্রেপ্তার করে লালপুর থানায় আনা হয়। পরে তাদের নাটোর জেল হাজতে পাঠানো হয়। এঘটনায় লালপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।