লালপুরে ইমো প্রতারণার অভিযোগে আটক ৬

আপডেট: জুন ১৮, ২০২১, ৯:৫৮ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:


নাটোরের লালপুর থেকে ইমো হ্যাকিং করে প্রতারণা পূর্বক অর্থ হাতিয়ে নেয়া চক্রের ছয়জন ইমো হ্যাকার আটক করেছে থানা পুলিশ।
শুক্রবার (১৮ জুন ২০২১) দুপুরে উপজেলার মঞ্জিলপুকুর (চকশেরপাড়া) গ্রামে মঞ্জিলপুকুর উচ্চ বিদ্যালয়ের দোতলা ভবনের পূর্বপাশের বারান্দা থেকে তাদের আটক করা হয়।
লালপুর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে উপপরিদর্শক (এসআই) মোহন সরকারের নেতৃত্বে এএসআই মো. আব্দুল রাজ্জাক, মো. রুহুল আমিন, কনস্টেবল উত্তম কর্মকার ও মো. শাফিন উপজেলার মঞ্জিলপুকুর (চকশেরপাড়া) গ্রামে অভিযান চালান। মোবাইল ফোনে অশ্লীল পর্ণ ভিডিও সংরক্ষণ করে আদান প্রদানের মাধ্যমে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়া এবং যুব সমাজ ও কিশোর বয়সী ছেলেদের মধ্যে অস্থিরতা সৃষ্টি করার অভিযোগে রাজশাহীর বাঘা উপজেলার চ-ীপুর গ্রামের মো. শুকচাঁদ মিয়ার ছেলে মো. মাজেদুল ইসলাম (২৪), বানিয়াপাড়া গ্রামের মো. শাহাদুল ইসলামের ছেলে মো. জিসান আহম্মেদ (১৬), লালপুরের রামপাড়া গ্রামের মো. মানিক উদ্দিনের ছেলে মো. সোহাগ আলী (১৯), নওপাড়া গ্রামের মো. জিন্নাত আলীর ছেলে মো. সামিরুল ইসলাম ওরফে সামী (২১), মো. হুরমত আলীর ছেলে মো. সেলিম রেজা (২১) এবং বিলমাড়িয়া গ্রামের মো. আনারুলের ছেলে মো. শান্ত (২২) নামে ছয় যুবককে আটক করা হয়।
আটককৃতদের কাছ থেকে ৭ টি এন্ড্রয়েড মোবাইল, ১২ টি সীমকার্ড, নগদ দুই হাজার ৪২৫ টাকা জব্দ করা হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে ২০১২ সালের পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনের ৮ (৪)/৮ (৫) (ক) ধারায় লালপুর থানায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ