লালপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত

আপডেট: আগস্ট ২৭, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরে বড়াইগ্রাম উপজেলার সীমারেখা সংলগ্ন লালপুরের গোধড়া গ্রামে ছোট ভাই ও তার ছেলে পিটিয়ে হত্যা করেছে বড়ভাই শমসের আলী প্রামাণিককে (৫৫)। গত শুক্রবার রাত ৯টার দিকে পারিবারিক কলহের এক পর্যায়ে তাকে বাঁশের লাঠি দিয়ে উপর্যুপরি পেটানো হয়। পরে গুরুতর অবস্থায় শমসেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনার পর ছোট ভাই তার স্ত্রী ও তার ছেলে পলাতক রয়েছে। নিহত শমসের ওই গ্রামের মৃত আনছার আলী প্রমাণিকের ছেলে।
স্থানীয়রা জানান, গত শুক্রবার রাত ৯টার কিছু আগে বড়ভাই শমসেরের ছেলে জাকির হোসেন পারিবারিক অশান্তির জের ধরে তার নিজের স্ত্রীকে মারপিট করে। এ সময় চাচা মাহাতাব আলী প্রামাণিক (৫০) ও তার ছেলে মামুন আলী (২৫) বউকে মারধোর করার প্রতিবাদ করলে দুই পরিবারের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে ছোট ভাই ও তার ছেলে লাঠি দিয়ে শমসেরকে বেধড়ক পেটালে তিনি অচেতন হয়ে পড়েন। পরবর্তীতে গুরুতর অবস্থায় ওই রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সকালে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে বড়াইগ্রাম সার্কেলের এএসপি শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। মামলার প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ