লালপুরে তিন পদেই নির্বাচিত হলেন মুক্তিযোদ্ধার সন্তান

আপডেট: মে ২২, ২০২৪, ৮:১০ অপরাহ্ণ


লালপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুরে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধার সন্তানরা।
মঙ্গলবার (২১ মে) রাত পৌনে ১২ টায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মাছুদুর রহমান চেয়ারম্যান পদে কাপ পিরিচ প্রতীকে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দীনের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর, ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকে বীর মুক্তিযোদ্ধা ইছার উদ্দিনের ছেলে তৌহিদুল ইসলাম বাঘা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিলিং ফ্যান প্রতীকে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের মেয়ে মাহাফুজা খাতুন শাপলাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষনা করেন।।

এর আগে, উপজেলার ৮৪ টি ভোটকেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ৪৩ দশমিক ২১ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এরপর গণনা শেষে একে একে প্রতিটি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। এতে কাপ-পিরিচ প্রতীকে ৩০ হাজার ৫১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন শামীম আহমেদ সাগর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন-ঝুলফু দোয়াত কলম প্রতীকে পেয়েছে ২৬ হাজার ৯৯৭ ভোট।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে টিউবয়েল প্রতীকে ৫০ হাজার ৬১৫ ভোট পেয়ে তৌহিদুল ইসলাম বাঘা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিলিং ফ্যান প্রতীকে ৪০ হাজার ৮০৯ ভোট পেয়ে মাহাফুজা খাতুন শাপলা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।