লালপুরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে কুপিয়ে জখম

আপডেট: এপ্রিল ১৮, ২০২৪, ৮:৪৮ অপরাহ্ণ


লালপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুরে বিয়ের আশ্বাসে পরকীয়া সম্পর্কে জড়িয়ে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে অপহরণ করে কুপিয়ে জখম করা হয়েছে। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বৃহস্পতিবার (১৮এপ্রিল) সকাল ৬ টার দিকে লালপুর পুরাতন বাজার এলাকায় এঘটনা ঘটে। ওই যুবককের এমদাদুল ইসলাম। তিনি উপজেলার রামানান্দপুর গ্রামের মৃত সের আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের আব্দুল মোমিনের মেয়ে মনি খাতুনের (২৭) সঙ্গে পরকিয়া সম্পর্কে জড়িয়ে যান এমদাদুল। গত ৬মাস পূর্বে ওই প্রেমিক যুগলকে আপত্তিকর অবস্থায় আটক করে এলাকাবাসী। পরে এক সপ্তাহের মধ্যে বিয়ে প্রতিশ্রুতি দিয়ে এমদাদুল কৌশলে পালিয়ে যায়। ৬ মাস পর ইদে বাড়ি ফেরার এমদাদুলকে পূনরায় বিয়ে জন্য চাপ দিয়ে থাকে মনি খাতুন। বিয়েতে রাজি না হওয়ায় সকাল ৬টার দিকে এমদাদুলকে উত্তর লালপুর থেকে ওই নারী, তার পিতা মোমিন, রিয়াজসহ ৫/৬ জন মিলে সিএনজিতে উঠিয়ে নিয়ে লালপুর পুরাতন বাজারে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এ ব্যপারে লালপুর থানার ভারপ্রাপ্ত-কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Exit mobile version